সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ
টাঙ্গাইলে নতুন করে পাঁচ জন করোনায় আক্রান্ত

টাঙ্গাইলে নতুন করে পাঁচ জন করোনায় আক্রান্ত

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলে আরো পাঁচ জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হওয়ার খবর পাওয়া গেছে। এ নিয়ে টাঙ্গাইলে মোট করোনা ভাইরাসে আক্রান্ত রোগী এখন সাত জনে দাঁড়িয়েছে।নতুন পাঁচ জনের মধ্যে ভূঞাপুরে তিন জন, মধুপুরে এক জন এবং নাগরপুরে এক জন শনাক্ত হয়েছে।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহীদুজ্জামান এই পাঁচজন রোগী শনাক্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মহিউদ্দিন আহমেদ জানান, রবিবার (১২ এপ্রিল) সকালে উপজেলা থেকে ৯টি রোগীর নমুনা পাঠানো হয়। এর মধ্যে ৩টি করোনা অক্রান্তের পজেটিভ হয়েছে। আক্রান্ত তিনজন গোবিন্দাসী ইউনিয়নের ৩টি গ্রামের বাসিন্দা।

মধুপুর উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডা. রুবিনা আক্তার জানান, রবিবার (১২ এপ্রিল) সকালে ৯টি নমুনা পাঠানো হয়েছিল। তার মধ্যে ১টি করোনা পজেটিভ হয়েছে। আক্রান্ত ব্যক্তি উপজেলার অরণখোলা ইউনিয়নের গোবদিয়া গ্রামের বাসিন্দা। এসময় তিনি জানান, উপসর্গ দেখার পর থেকেই ঐ এলাকা লকডাউন করা হয়েছে। এখন পরিধি বাড়ানো হবে।

সবশেষে নাগরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ রোকনুজ্জামান খান জানান, গত শনিবার (১১ এপ্রিল) ৮টি নমুনা ঢাকায় পাঠানো হয়েছিল। এর মধ্যে ১টি পজেটিভ হয়েছে। আক্রান্ত ভাদ্রা ইউনিয়নের খাগুরিয়া গ্রামের বাসিন্দা (২০)। এলাকা লকডাউন করা হয়েছে।

উল্লেখ্য, এর পূর্বে মির্জাপুর ও ঘাটাইলে দুইজন করোনায় আক্রান্ত সনাক্ত হয়েছে। এ কারনে ঐ দুই উপজেলার দেড়শত পরিবার লকডাউন করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840